আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

লালমোহনে জমি দখলের চেষ্টা, বাগানের গাছ কাটার অভিযোগ

লালমোহন প্রতিনিধিঃ

লালমোহনে জমি জবরদখলের চেষ্টায় একদল ক্যাডার বাহিনী নিয়ে বড় ভাইর বাড়িতে এসে মারপিট করে বাগানের ফল ফলাদি সহ বিভিন্ন প্রজাতির কাঠ গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার ধলিগৌর নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দক্ষিণ করিমগঞ্জ এলাকায় শফি ডুবাইর বাড়িতে গত ৩ নভেম্বর সকাল ৯ টার সময় এঘটনা ঘটে।

জানাযায়,লালমোহন উপজেলার ধলিগৌর নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দক্ষিণ করিমগঞ্জ এলাকার মৃত দেলোয়ার হোসেনে ৬ সন্তানের মধ্যে সবার বড় শফি ডুবাই তিনি

দীর্ঘদিন ওমান প্রবাস থেকে ছোট ভাই বোনদের পড়ালেখা করিয়ে বোনদের নিজ খরচে বিবাহ দেয় পরে তারা পিতার ওয়ারিশি সম্পত্তি চাইলে সকল ভাই বোনদের মধ্যে ফরায়েজ মতে বন্টন করে দেয়।

এর কিছু দিন যাওয়ার পর ভাই বোনরা আরো জমি দাবি করেন শফি ডুবাইর কাছে এনিয়ে এখনও শালিস বিচার চলমান অবস্থায়।

পরে ঘটনার দিন ৩ নভেম্বর সকাল ৯ টার সময় শফির বাড়িতে হামলা করে বাগানের সুপারি গাছ ও বিভিন্ন প্রজাতির ফল ফলাদি গাছ কেটে ফেলে এতে তাদের বাঁধা প্রদান করলে শফি ডুবাই ও

তার স্ত্রী বিবি রহিমা মেয়ে মুক্তা কে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে, সেলিম পিং জালাল হোসেন,ফাতেমা,আবদুল হাই,রোশনা,ছাদেক,কহেনুর,শাহে আলম,আখি,আশিক,

শফি ডুবাই আরো অভিযোগ করে জানান, এভাবে এর কিছুদিন পূর্ব এরা তার স্ত্রী বিবি রহিমাকে বাড়িতে এসে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে পরে তাকে লালমোহন হাসপাতালে ভর্তি অবস্থায় লালমোন ৪/৫ দিন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা দিয়ে।

এমনকি হাসপালে চিকিৎসা নেওয়ার সময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার অবস্থায় উল্লেখিত শাকিল কয়েকজন বহিরাগত লোকদের নিয়ে হাসপাতালের সামনে মারপিট করে।

এরকমই কয়েকদিন পরপর এরা আমার উপর ঝাপিয়ে পড়ে এরা অত্যচার জুলুমবাজ এরা কারোকোন বিচার ফয়সালা মানেনা।

এরা অত্যচারি জুলুমবাজ
অভিযুক্ত পিয়ারার নিকট জানতে চাইলে তিনি জানান,শফি আমাদের জমি জবরদখলে আছে আমার সে জমি চাইতে গেলে তারা আমাদের মারপিট করে।

ভুক্তভোগী শফি ডুবাই ন্যায় বিচার দাবি করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ